অন্তর্বাসে শরীর দেখিয়ে ভাইরাল শুভশ্রী

কিছুদিন আগে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly) তাঁদের একমাত্র পুত্রসন্তান ইউভান (Yuvaan Chakraborty)-এর সঙ্গে পাড়ি দিয়েছেন মালদ্বীপ।

মালদ্বীপ থেকে একের পর এক ছবি শেয়ার করছেন শুভশ্রী। ইউভানের প্রথম বিদেশ সফরের ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে।

ওদিকে বহুদিন পর বিদেশ সফরে যেতে পেরে খুশি শুভশ্রী। তিনি একটি ‘মালদ্বীপ ডায়েরি’ বানিয়ে ফেলেছেন ইন্সটাগ্রামে। মালদ্বীপ গিয়ে রকমারি বিকিনি পরছেন শুভশ্রী। সম্প্রতি তার এক ঝলক দেখা গেল ইন্সটাগ্রামে।

মালদ্বীপের রিসর্টে হাই ওয়েস্ট বিকিনি পরে, পায়ে লাল স্লিপারে দেখা মিলল শুভশ্রীর। রিসর্টের কাঁচের দরজায় মালদ্বীপের নীল রঙের সমুদ্র উপভোগ করছেন তিনি।

তবে বিকিনির সঙ্গে শুভশ্রী পরেছেন কালো রঙের নেটের লং শ্রাগ। মা হওয়ার পর শুভশ্রীর কিছু শারীরিক পরিবর্তন এসেছে মহিলাদের জন্য যা সম্পূর্ণ স্বাভাবিক।

কিন্তু তিনি সেই পরিবর্তনকে মেনে নিয়ে আরও সুন্দরী হয়ে উঠেছেন। শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) ও সায়ন্তিকা ব্যানার্জী (Sayantika Banerjee) শুভশ্রীর এই ছবিটির প্রশংসা করেছেন

এছাড়াও মালদ্বীপের বিখ্যাত ফ্লোটিং ব্রেকফাস্টের ছবি শেয়ার করেছিলেন শুভশ্রী। অনেকদিন পরে রাজের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেছেন তিনি।

রাজও বহুদিন পর তাঁর রাজনৈতিক ও ফিল্ম সংক্রান্ত দায়িত্ব সামলে পরিবারের সঙ্গে পর্যাপ্ত সময় কাটাচ্ছেন। ইউভানেরও যথেষ্ট পছন্দ হয়েছে মালদ্বীপের নৈসর্গিক সৌন্দর্য। সে মায়ের কোলে চড়ে মালদ্বীপের রিসর্ট থেকে সবাইকে সুপ্রভাত জানিয়েছে।

এই মুহূর্তে জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী। এর পাশাপাশি মহালয়ার ভোরে জি বাংলার ‘নানা রূপে মহামায়া’ অনুষ্ঠানে আদ‍্যাশক্তি মহামায়ার রূপে সামনে এসেছে শুভশ্রীর লুক।

এই অনুষ্ঠানে তাঁকে দেখা যাচ্ছে লাল পাড় -সাদা শাড়ি পরে মাতৃরূপে। এছাড়াও শুভশ্রী ফিরেছেন শুটিং ফ্লোরে।

বাবা যাদব (Baba Yadav) পরিচালিত একটি ফিল্মের শুটিং করেছেন তিনি। এই ফিল্মে তাঁর বিপরীতে রয়েছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। কিন্তু শুভশ্রী অভিনীত ও রাজ পরিচালিত ফিল্ম ‘হাবজি গাবজি’ রয়েছে মুক্তির অপেক্ষায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *