অনাবৃত উরু বক্ষভাজ স্পষ্ট , হট ছবিতে ভাইরাল বঙ্গতনয়া ত্রিধা চৌধুরী

বাঙালির কন্যার হট অবতারে কাঁপছে মুম্বই। খুব অল্প সময়ের মধ্যেই মুম্বইয়ের গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন বঙ্গতনয়া ত্রিধা চৌধুরী।

টলি ইন্ডাস্ট্রিতে ৩ টে বাংলা ছবি করার পরই তেলেগু ইন্ডাস্ট্রিতে পা রাখেন ত্রিধা। তারপর থেকেই বলিউডের ছোট পর্দা, ওটিটি, বলিউড ছবিতে দাপটের সঙ্গে কাজ করছেন ত্রিধা চৌধুরী। এর পাশাপাশি বাঙালি কন্যার শরীরী জাঁদুতে কাঁপছে সোশ্যাল মিডিয়া।

বাঙালি কন্যার শরীরী জাঁদুতে ঘায়েল আট থেকে অষ্টাদশী। ফ্যানেরা মজেছে তার শরীরী উষ্ণতায়। বঙ্গতনয়া ত্রিধা চৌধুরী (Tridha Chowdhary) হামেশাই খোলামেলা ছবি শেয়ার করে থাকে সামাজিক মাধ্যমে। এবারও তার ব্যতিক্রম হল না।

বাঙালির কন্যার হট অবতারে কাঁপছে মুম্বই। খুব অল্প সময়ের মধ্যেই মুম্বইয়ের গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন বঙ্গতনয়া ত্রিধা চৌধুরী (Tridha Chowdhary)।

টলি ইন্ডাস্ট্রিতে ৩ টে বাংলা ছবি করার পরই তেলেগু ইন্ডাস্ট্রিতে পা রাখেন ত্রিধা চৌধুরী (Tridha Chowdhary)। তারপর থেকেই বলিউডের ছোট পর্দা, ওটিটি, বলিউড ছবিতে দাপটের সঙ্গে কাজ করছেন ত্রিধা চৌধুরী। এর পাশাপাশি বাঙালি কন্যার শরীরী জাঁদুতে কাঁপছে সোশ্যাল মিডিয়া।

অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঢুঁ মারলেই বোঝা যাবে তিনি নিজের পছন্দকে ঠিক কতটা প্রাধান্য দেন। এবং এই কারণেই তিনি বিকিনি থেকে ব্রালেট সব পোশাকেই এতটাই সাবলীল (Tridha Chowdhary)।

স্টারপ্লাসের ধারাবাহিক ‘দেহলিজে’ অভিনয় করে সকলের মনের কাছে পৌঁছে গেছিলেন ত্রিধা চৌধুরী (Tridha Chowdhary)। তারপর থেকেই বলিউডে একের পর এক কাজ করে চলেছেন ত্রিধা চৌধুরী।

প্রকাশ ঝা প্রোডাকশন হাউজের ‘আশ্রম’ সিজন ২-এ সকলের মুখের কথা যেন এক লহমায় বন্ধ করে দিয়েছিল ত্রিধা চৌধুরী (Tridha Chowdhary)। বলি অভিনেতা ববি দেওলের বিপরীতে লিড রোলে অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন ত্রিধা চৌধুরী।

ওটিটি প্ল্যাটফর্মে বেশ কয়েকটি ওয়েবসিরিজেই ঘুম উড়িয়েছেন বাঙালি কন্যা। ওয়েব সিরিজ ‘আশ্রম ২’-এ ববিতার চরিত্রে অভিনয় করে বোল্ড লুকে নজর কেড়েছেন ত্রিধা (Tridha Chowdhary)। বলি অভিনেতা ববি দেওলের বিপরীতে তার রোম্য়ান্স যেন নাড়িয়ে দিয়েছিল দর্শকদের।

বক্ষ -বিভাজিকা থেকে অনাবৃত উরুর খাঁজ দেখিয়ে সাহসী অবতারে সর্বদাই ভক্তদের ঘাম ঝরাচ্ছেন ত্রিধা চৌধুরী (Tridha Chowdhary)। প্রতিনিয়তই ছবি পোস্ট করেই ভক্তদের ঘুম উড়াচ্ছেন বঙ্গললনা ত্রিধা।
সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। একের পর এক হট ফোটোশ্যুটের ছবি দিয়ে দর্শকদের ধরে রাখতে সিদ্ধহস্ত ত্রিধা।

৮ বছর আগে বিনোদন জগতে কেরিয়ার শুরু করেন ত্রিধা চৌধুরী (Tridha Chowdhary)। বাংলা ছবি দিয়ে কাজ শুরু করলেও তিনি এখন বলি ডিভা। বেশ সাফল্য়ের সঙ্গেই তিনি কাজ চালিয়ে যাচ্ছেন। বাঙালি অভিনেত্রী টলিউডেই নয়, খুব অল্প সময়ের মধ্যেই বলিউডেও নিজের আসন পাকিয়ে নিয়েছেন ত্রিধা চৌধুরী।


বাংলা, হিন্দি ছাড়াও দক্ষিণী ইন্ডাস্ট্রিতে নিজের অভিনয় দেখিয়েছেন ত্রিধা (Tridha Chowdhary)। তামিল, মালয়ালম, তেলেগু ছবিতেও অভিনয় করেছেন ত্রিধা। তবে বর্তমানে টলিউডের চেয়ে বলিউডেই বেশি ঝুঁকছেন ত্রিধা। বেশ কয়েকটি ওয়েবসিরিজেই ঘুম উড়িয়েছেন বাঙালি কন্যা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *