অদ্ভুত এক জিনিসে বুক ঢাকলেন উরফি , ভাইরাল ভিডিও দেখে জ্ঞান হারালেন নেটিজেনরা

উরফি জাভেদ যথেষ্ট সাহসী। একজন রক্ষণশীল মুসলমান পরিবারের মেয়ে হওয়ার পর তিনি নিজেকে যথেষ্ট আধুনিক করে তুলেছেন। নিজের পরিবারের আর্থিক সংস্থান করেছেন উরফি। বলিউডের মাটিতে নিজেকে প্রতিষ্ঠিত করার লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি। গত দুই বছর ধরে উরফির হাতিয়ার তাঁর খোলামেলা পোশাক। এই কারণে বারবার তোপের মুখে পড়তে হয় তাঁকে। সম্প্রতি আবারও সকলকে অবাক করলেন উরফি।

এদিন উরফির আরও একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে তাঁর পরনে রয়েছে আইসক্রিম কোন দিয়ে তৈরি ব্রালেট। আইসক্রিম কোনের উপর জড়ানো ছিল কালো রঙের ভেলভেট কাপড় ও সোনালি রঙের কারুকার্য ছিল ব্রালেটটিতে।

হল্টারনেক ব্রালেটের সাথে একটি কালো রঙের ভেলভেট স্কার্ট পরেছিলেন উরফি। ভেলভেট স্কার্টটি ছিল লং। সামনের অংশে ছিল শাড়ির মতো কুঁচি। এর সাথে হালকা মেকআপ করেছিলেন উরফি ও চুলে বেঁধেছিলেন খোঁপা। কানে ছিল সোনালি রঙের ইয়ারিং। উন্মুক্ত ছিল উরফির ক্লিভেজ। নাভির নিচ থেকে নেমে গিয়েছে তাঁর পেনসিল স্কার্ট।

উরফির এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই যথারীতি আবারও উড়ে এসেছে নেটিজেনদের সমালোচনা। তবে উরফিকে দেখে মনে হচ্ছিল, তিনি নিজেও এই পোশাকে স্বচ্ছন্দ নন।

২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটে উরফির। কিন্তু তাঁকে সর্বাধিক পরিচিতি দিয়েছিল বিগ বস ওটিটি। তহে এই শো জিততে পারেননি উরফি। সাম্প্রতিক কালে তাঁকে দেখা গিয়েছে এমটিভি-র শো স্প্লিটসভিলায়। পাশাপাশি একাধিক মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন উরফি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *