অজয় দেবগনের জন্যই ৫০ বছর বয়সেও অবিবাহিত টাবু!

পরপর বহু সিনেমা হিট তার। অভিনয়ের দ্বিতীয় ইনিংসে এখনকার দিনের অনেক সিনেমায় দেখা যায় তাকে। নব্বই দশকে বিশাল পপুলার অভিনেত্রী ‘টাবু’ (tabbu)।

প্রচুর সিনেমায় তিনি অভিনয় করেছেন। এত সুন্দরী অভিনেত্রী কোনোদিন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়নি। সবার মনেই কৌতূহল। এখন তার পঞ্চাশ বছর বয়স এবং সিঙ্গেল।

একটি ইন্টারভিউ-এ তিনি জানান যে বলিউড এক অভিনেতার জন্য নাকি তার বিয়ে হয়নি। এই খবর শুনে সবাই বেশ চমকে গেছিলেন। কি এমন কারণ হতে পারে যার জন্য টাবু নিজেকে সারা জীবন গুটিয়ে রাখলেন।

সাক্ষাৎকারে টাবু বললেন – ‘আমার ভাই সমীর আর্য (Sameer Arja) এবং অভিনেতা অজয় দেবগান (Ajay Devgan) ছোট বেলার বন্ধু। একসাথে আমরা সবাই বেড়ে উঠেছি। খেলার সময় সমীর আর অজয় গোয়েন্দাগিরি করতো তাবুর উপর।

কোথাও গেলে বা কারোর সাথে কথা বললে সব ফলো করতো তারা। এই কারনেই নাকি কোনো পুরুষ তার আশে পাশে আসেনি আজ পর্যন্ত। আশা করি এখন তারা নিজেদের ভুল বুঝতে পারবে’।

নিছকই মজার চলে কথা বললেও এই কথা কিন্তু ভাইরাল হয়ে যায় খুবই। এর আগেও এক সাক্ষাৎকারে টাবুকে বলেন আর পাঁচটা মেয়ের মতোই নাকি তাকেও বিয়ের জন্য।

বিভিন্ন ধরণের সমাজের চাপ সহ্য করতে হয়েছিল। তবে প্রত্যেক মানুষের পরিস্থিতি সমান হয় না, সেটার সাথে আমি নিজেকে মানিয়ে নিয়েছি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *